শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ

আপনি কি শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। কেননা আজকের আর্টিকেলটিতে শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। তাই শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ সম্পর্কে জানতে হলে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ
নিচে আপনাদের জন্য শাওমি সবচেয়ে দামি ফোন, শাওমি ফোনের মডেল ও দাম এবং শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ ইত্যাদি বিষয় সম্পর্কে আলোচনা করা হয়েছে। যেখান থেকে আপনি খুব সহজেই শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ সম্পর্কে জানতে পারবেন। তাই দেরি না করে শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ সম্পর্কে জেনে নিন।

পেজ সূচিপত্রঃ শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ

শাওমি সবচেয়ে দামি ফোন

স্মার্টফোনের অনেকগুলো ব্র্যান্ড রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে শাওমি। শাওমি'র বিভিন্ন ধরনের ফোন রয়েছে। কম দামি থেকে শুরু করে বেশি দামি পর্যন্ত সব ধরনের ফোন রয়েছে। অনেকে শাওমির সবচেয়ে দামি ফোন কোনটি তা জানেন না। আজকে আপনাদের এই মজার বিষয়টি জানাতে চলেছি যে শাওমির এখন পর্যন্ত সবচেয়ে দামি ফোন কোনটি।
শাওমির সবচেয়ে দামি ফোন কিছুদিন পূর্বে ছিল Mi 11 Ultra কিন্তু এখন শাওমির সবচেয়ে দামি ফোনটি হচ্ছে Xiaomi 13 Pro। Xiaomi 13 Pro এই ফোনটির ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। সেরামিক হোয়াইট এবং ব্ল্যাক দুই রঙেই ফোনটি পাওয়া যাবে। Xiaomi 13 Pro এই ফোনটির বর্তমান মূল্য হচ্ছে ৭৯,৯৯৯ টাকা মাত্র। শাওমির এই ফোনটা এখন সবচেয়ে বেশি দামি।

শাওমি ফোনের মডেল ও দাম

বর্তমান যুগ হচ্ছে প্রযুক্তির যুগ। প্রযুক্তির আবির্ভাবে বিজ্ঞানের অগ্রগতিতে বর্তমানে বিভিন্ন কোম্পানির বিভিন্ন মডেলের বিভিন্ন কোয়ালিটির ফোন তৈরি হচ্ছে। এই ফোনগুলো মডেল ভেদে বিভিন্ন কোয়ালিটির হয় বলে এর দামের তারতম্য লক্ষ করা যায়। এরকম স্মার্টফোনের একটি অন্যতম কোম্পানি হচ্ছে এই শাওমি। 
এই শাওমি ফোনের আবার বিভিন্ন মডেল রয়েছে। এই মডেলের ভিন্নতা অনুযায়ী ভিন্ন ভিন্ন দামের স্মার্টফোন রয়েছে। ব্যবহারকারীরা ফোনের মডেল দেখে পছন্দ ও ক্রয়ক্ষমতা অনুযায়ী ফোন কিনে থাকেন। আজকে আপনাদের বিভিন্ন শাওমি ফোনের মডেল ও দাম সম্পর্কে জানাবো যেন আপনারা সকল শাওমি ফোনের মডেল ও দাম সম্পর্কে জেনে ফোন কিনতে পারেন। নিম্নে শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশে কেমন তা মডেল অনুযায়ী দেখে নিন।

শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ

আজকে আপনাদেরকে শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশে কেমন তা মডেল অনুযায়ী জানানো হবে। আপনারা যারা শাওমি মোবাইল কিনতে চান তারা এই দাম দেখে মডেল পছন্দ করতে পারবেন। চলুন দেরি না করে শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ সম্পর্কে জেনে নিন।
  • রেডমি নোট ৮, এই ফোনের দাম হচ্ছে ১৪,২৩৯ টাকা। এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ। ক্যামেরা হচ্ছে ৪৮ MP + ৮ MP + ২ MP + ২ MP। 
  • রেডমি ১০ ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রোম। এই ফোনের প্রাইস হচ্ছে ৳ ২০,৩৫১।
  • রেডমি নোট ১১এস, ৮ জিবি র‍্যাম  এবং ১২৮ জিবি রোম দাম হচ্ছে ৳ ২৯,০৭২।
  • রেডমি ১২ সি, ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রোম। দাম হচ্ছে ১২৭৩৩ টাকা।
  • শাওমি রেডমি ১১ প্রাইম মডেলের ফোনটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রোম। এই ফোনের দাম হচ্ছে ১৫,৪৯৯ টাকা।
  • শাওমি রেডমি নোট ১২ মডেলের ফোন ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রোম। এই ফোনের দাম হচ্ছে ২১,৯৯৯ টাকা।
  • শাওমি রেডমি নোট ১২ প্রো 5G ফোনে ৮ জিবি রাম ও ১২৮ জিবি রোম। ফোনের দাম হচ্ছে ৩৬,৯৮৯ টাকা।
  • শাওমি ১৩ লাইট, ৮/২৫৬ জিবি এবং দাম হচ্ছে ৪৯,৪৯৯ টাকা।

শাওমি নতুন মোবাইল

বাংলাদেশে অনেক ধরনের ব্র্যান্ডের মোবাইল ফোন পাওয়া যায়। তার মধ্যে অন্যতম একটি হচ্ছে শাওমি। এই শাওমির অনেক ধরণের মডেলের ফোন বাজারে পাওয়া যায়। তবে প্রায় সময় পর পর দেখা যায় যে শাওমি একটি করে নতুন মডেলের ফোন বের করে। বর্তমানে শাওমির বেশ কিছু নতুন ফোন রয়েছে। শাওমির নতুন ফোনের একটি হচ্ছে Redmi Note 12 Pro 5G। এই ফোনটি কিছুদিন পূর্বেই লঞ্চ হয়েছে। এই ফোনটি ৬/১২৮, ৮/১২৮ এবং ৮/২৫৬ জিবি তিন ধরনেরই পাওয়া যাবে। এই ফোনের দাম মডেল অনুসারে যথাক্রমে ২৩,৯৯৯ টাকা, ২৪,৯৯৯ টাকা এবং ২৬,৯৯৯ টাকা।

শাওমি কোন দেশের কোম্পানি

শাওমি একটি চীনা বহুজাতিক ইলেকট্রনিক্স কোম্পানি। এটি এপ্রিল ২০১০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এটির সদর দপ্তর বেইজিং, চীনে অবস্থিত। শাওমি স্মার্টফোন, স্মার্ট হোম ডিভাইস, ল্যাপটপ, কম্পিউটার, ব্যাগ, ট্রিমার, ইয়ারফোন, টেলিভিশন এবং অন্যান্য প্রযুক্তি পণ্য সহ বিস্তৃত ভোক্তা ইলেকট্রনিক্স পণ্য তৈরির জন্য পরিচিত।

আশা করি আজকের আর্টিকেলটি আপনারা সম্পূর্ণ পড়েছেন এবং শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ জানতে পেরেছেন। আর্টিকেলটি পড়ে শাওমি মোবাইল ফোন দাম বাংলাদেশ ছাড়াও শাওমি কোন দেশের কোম্পানি, শাওমি নতুন মোবাইল ইত্যাদি বিষয় সম্পর্কে জানতে পেরেছেন। আশা করি এসকল তথ্যগুলো আপনাদের অনেক উপকারে আসবে। তাই এধরণের গুরুত্বপুর্ণ তথ্য বেশি বেশি পড়তে ও জানতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন, 21021.

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url