Symphony কম দামের বাটন মোবাইল - কম দামে সেরা Symphony

Symphony কম দামের বাটন মোবাইল এর দাম সম্পর্কে আপনি আইডিয়া নিতে চান। যদি Symphony কম দামের বাটন মোবাইল এর সঠিক আইডিয়া নিয়ে মোবাইল কিনতে চান তাহলে পোস্টটি পড়ুন। পোস্টে Symphony কম দামের বাটন মোবাইল কিনা তা বলা হয়েছে।
বর্তমানে অনেকে রয়েছেন স্মার্টফোন ব্যবহারের পাশাপাশি বাটন ফোন ব্যবহার করতে চান। যারা বাটন ফোন ব্যবহার করে কথা বলতে আগ্রহী তারা Symphony মোবাইল সম্পর্কে একটি সঠিক ধারণা নিয়ে নিতে পারেন। Symphony বাটন মোবাইল কিনার পূর্বে অবশ্যই এর দাম সম্পর্কে জানা খুবই গুরুত্বপূর্ণ।

পেইজ সূচিপত্র

Symphony বাটন মোবাইল কেমন

আপনি চাইলে যেকোন স্মার্টফোনের পাশাপাশি Symphony বাটন মোবাইল ব্যবহার করতে পারেন। বর্তমানে অনেকেই রয়েছেন যারা এই Symphony বাটন মোবাইল ব্যবহার করে অনেক বেশি উপকৃত হচ্ছেন। Symphony কম দামের বাটন মোবাইল ব্যবহার করা যেই রকম সাশ্রয়ী হয়। 

ঠিক তেমনি এই মোবাইলের খুব ভালো মডেল রয়েছে। যেই ধরনের মডেল গুলো বাজারে বর্তমানে রয়েছে, তার বাজেট অনুসারে আপনি কিনতে পারেন। Symphony মোবাইলের মডেল দেখে কিনার জন্য আকর্ষণীয় কালার গুলো দেখে নিতে পারেন।
এর কিছু বিশেষ কালার ভেরিয়েন্ট রয়েছে। যদি এই Symphony বাটন মোবাইলের কোয়ালিটি ভালো হয়, তাহলে আপনি খুব সহজেই কথা বলার জন্য মোবাইল দিয়ে ঘন্টার পর ঘন্টা কথা বলতে পারবেন। বিশেষ করে Symphony বাটন মোবাইলের মডেল অনেক বেশি ভালো।

কম দামে সেরা Symphony হওয়ার কারণে এর সার্ভিস অনেক ভালো। Symphony বাটন মোবাইলের মধ্যে দুই রকমের সিম কার্ড বিদ্যমান রয়েছে। আপনি একাধিক সিম কার্ড খুব সহজেই এই Symphony মোবাইলে ব্যবহার করতে পারবেন।

Symphony বাটন মোবাইল কেন কিনবেন

Symphony বাটন মোবাইল ব্যবহার করার অনেক গুলো সুবিধা জনক দিক রয়েছে। Symphony কম দামের বাটন মোবাইল যেই কারণে কিনতে পারেন যেমন,
 
১। Symphony বাটন মোবাইল আপনার প্রতিদিনের কথা বলার জন্য নিতে পারেন, যার মধ্যে এর ফিচারগুলো মোটামুটি ভাবে খুবই ভালো। যদিও এই Symphony বাটন মোবাইল একটি দেশীয় ব্র্যান্ড।
 
২। কিন্তু ফোনটিতে এর নিজস্ব স্টোরেজ বিদ্যমান রয়েছে। সেখান থেকে যদি আপনি অ্যান্ড্রয়েড এর মত অ্যাপস গুলো ডাউনলোড করতে চান, তাহলে সেইগুলো ডাউনলোড করতে পারবেন।

৩। এখানে যত ধরনের প্রয়োজনীয় বিষয় রয়েছে, সবগুলো আপনি পাবেন কম দামে সেরা Symphony এর বাটন মোবাইলে। ফোন গুলোতে একটু বড় ধরনের ব্যাটারি রয়েছে। যার কারণে আপনি দুই থেকে তিন দিনের মতো খুব ভালো ব্যাক আপ পেতে পারেন।

৪। যদি আপনি ভালো মাপের ব্যাক আপ পেতে চান, তাহলে সব সময় এই Symphony ব্যবহার করতে পারেন। এতে যেই সিপি ইউ রয়েছে সেটি খুবই পাওয়ারফুল সিস্টেম দ্বারা পরিচালিত এবং এতে মেগাপিক্সেল ক্যামেরা বিদ্যমান।

৫। যেই এলইডি ফ্ল্যাশ বিদ্যমান রয়েছে তার মধ্যে সতেরো শত মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি বিদ্যমান, যা অনেক স্পিডে চলে থাকে। এই বাটন ফোনটির মাধ্যমে আপনি সবকিছুই ব্যবহার করতে পারবেন।
 
৬। নেটওয়ার্ক খুব স্পিডে আপনাকে সার্ভিস দিবে। কিন্তু এই ফোনটিতে কোন ধরনের ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়নি। যদি আপনি ক্যামেরার কোয়ালিটি বিবেচনা করেন, তাহলে খুব বেশি আরোও অন্য বাটন ফোনের মত মনে হবে।

৭। এই বাটন ফোনের ফ্ল্যাশলাইট তুলনামূলক ভাবে অন্যান্য বাটন ফোনের থেকে খুব ভালোভাবে ব্যবহার করা হয়েছে। খুব ভালো মানের সর্বপ্রথম এই দেশীয় কম দামে সেরা Symphony আপনি নিজের ব্যবহারের জন্য কিনতে পারেন।

৮। Symphony কম দামের বাটন মোবাইল হিসেবে ডিসপ্লের সাইজটা খুবই সুন্দর‌। তবে ফোনে যেই পরিমাণে হাই রেজুলেশনের ভিডিও দেখতে চাচ্ছেন সেটি নরমাল ফোনের মতই আপনি দেখতে পারবেন।

৯। আপনি এই মোবাইলটিতে ফ্রি ফায়ার গেমও খেলতে পারবেন। সোশ্যাল মিডিয়াতে যেই অ্যাপ গুলো ব্যবহার করা হয়, তার সব ধরনের অ্যাপ এই বাটন ফোনের মাধ্যমে ব্যবহার করতে পারবেন।

Symphony বাটন মোবাইলের দাম কত

Symphony কম দামের বাটন মোবাইল এর বিভিন্ন মডেলের মোবাইলের দাম বিভিন্ন রকম হতে পারে। এরই মধ্যে আপনি যদি দারুন সব ফিচারের সিম ফোনে দেখতে চান, তাহলে মার্কেটে যেয়ে আপনি কম দামে সেরা Symphony ফোনটি দেখতে পারেন। যদিও এরই মধ্যে কোন ধরনের ফোরজি সাপোর্ট নেই।

তারপরেও খুবই দারুণভাবে আপনি ফোনটি ব্যবহার করতে পারবেন। এই ফোনে যেই ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, তার রেজুলেশন এবং পিক্সেল অসাধারণ এই ফোনের পারফরম্যান্স ভাবে অত্যন্ত ডেডিকেটেড ভিতরের স্টোরেজ ব্যবহারের কারণে উন্নত মানের মেমোরি কার্ড বিদ্যমান রয়েছে। 
Symphony L33 ফোনটিতে ব্যাটারি যেই ধরনের ব্যবহার করা হয়েছে, তার লিথিয়াম আয়নের সতেরো শত মিলিয়ন এর একটি ব্যাটারি বিদ্যমান। ফোনটিতে যদিও কোন ধরনের ফিচার নেই। তাই এর দাম হাতের নাগালের মধ্যেই রয়েছে। এই ফোনটির দাম তেরোশো পঞ্চাশ টাকা।

Symphony S45 এই ধরনের ফোনটির ডিজাইন যদিও দেখতে একই রকম মনে হয়। কিন্তু এর ফিচার কিন্তু কখনোই এক নয়। এই ধরনের বাটন ফোনের বর্তমান মূল্য প্রায় তেরোশো ত্রিশ টাকা এর মত। Symphony কোম্পানির এই অসাধারণ ফোনগুলো ব্যবহারের মাধ্যমে আপনি খুব সহজেই দীর্ঘ সময় কথা বলতে পারবেন।

Symphony কম দামের বাটন মোবাইল

Symphony দেশীয় মোবাইল হিসেবে এমনই একটি কম দামের বাটন মোবাইল, যা আপনার হাতের নাগালের মধ্যে আপনি খুব সহজেই পাবেন। অনেকেই স্মার্টফোনের পাশাপাশি বাটন মোবাইল ব্যবহার করতে চায়।

সেইক্ষেত্রে এই Symphony মোবাইলটি আপনি কম দামের মধ্যে কিনতে পারবেন। যা আপনার জন্য ঘন্টার পর ঘন্টা কথা বলতে খুবই সাহায্য করতে পারে। শুধু তাই নয় দীর্ঘ সময় আপনার চার্জিং ব্যাকআপ ভালো দিতে পারে।

যদি আপনি Symphony কম দামের বাটন মোবাইলটি ব্যবহার করতে চান, তাহলে বাজারে সেই মডেলের বিস্তারিত জানার জন্য দেখে আসতে পারেন। চলুন এই বিষয়ে কিছুটা বিস্তারিত জেনে নিই।

  • Symphony যদিও কম দামের বাটন মোবাইল তারপরেও এর ফিচার মোটামুটি ভালো কাজ করে।
  • দেশীয় ব্র্যান্ড হিসেবে এই কম দামে সেরা Symphony মোবাইল এর মধ্যে যথেষ্ট স্টোরেজ বিদ্যমান।
  • যদি আপনি অ্যান্ড্রয়েড এর মতো বিভিন্ন অ্যাপস ডাউনলোড করতে চান, তাহলে ডাউনলোড করে এর নিজস্ব স্টোরেজে রাখতে পারেন।
  • Symphony যদিও কম দামের ফোন তারপরেও সকল ধরনের অ্যাপস আপনি এখানে পাবেন।
  • বাটন ফোন হওয়ার কারণে এখানে একটু বড় ধরনের ব্যাটারি পাবেন।
  • দুই থেকে তিন দিনের মতো ব্যাকআপ চার্জিং সুবিধা পাবেন।
  • তবে আপনি যদি দীর্ঘ সময় একটানা কথা বলেন, তাহলে মাঝে মাঝে ফোরজি নেটওয়ার্কের স্পিড পেতে পারেন।

Symphony বাটন মোবাইল বাংলাদেশ প্রাইস

Symphony কম দামের বাটন মোবাইল হওয়ার কারণে আপনার জন্য খুবই সুবিধা হয়েছে। তাহলে আপনি অল্প টাকা বাজেটের মধ্যে এই Symphony এর দারুন একটি বাটন ফোন কিনতে পারবেন। Symphony এর কোয়ালিটি ও ব্যাটারি ব্যাক আপ খুবই ভালো।

যার ফলে আপনি কম দামের ভেতর খুব ভালো একটি সেট বাজার থেকে কিনতে পারবেন। আপনি যদি কম দামে সেরা Symphony বাটন মোবাইল বাংলাদেশ প্রাইস অর্থাৎ কম বাজেটের মধ্যে Symphony B12+ এর ফোনটি নিতে চান, তাহলে খুব সহজেই এর মধ্যে আপনি খুব ভালো মানের একটি ক্যামেরা পেয়ে যাবেন।

এর মধ্যে মেগা পিক্সেলের একটি ক্যামেরা রয়েছে, যেটি জুম করেও আপনি দেখতে পারবেন। যথেষ্ট পরিমাণে স্টোরেজ থাকায় আপনি ডেডিকেটেড মেমোরি কার্ডের সুবিধা পাবেন। যদিও এই মডেলের মধ্যে পর্যাপ্ত ফোরজি সাপোর্ট নেই কিন্তু তারপরেও এই সেটটি দারুন।
এই ফোনটি আপনি ব্যবহার করলে ঘন্টার পর ঘন্টা খুব সহজে অডিও কলের মাধ্যমে কথা বলতে পারবেন। এই ফোনের ডিসপ্লে এবং রেজুলেশন পারফরম্যান্স অত্যন্ত ভালো। এই ফোনটিতে ব্যাটারি হিসেবে লিথিয়াম আয়নের ব্যবহার করা হয়েছে।

এছাড়াও সবচেয়ে কম দামে বাটন মোবাইলের মধ্যে আপনি Symphony B26 ব্যবহার করতে পারেন। বাংলাদেশের বাজারে এটি সবচেয়ে কম দামে অর্থাৎ সাতশো নব্বই টাকায় আপনি এই বাটন মোবাইলের মডেলটি পেয়ে যাবেন। গ্যারান্টি সহকারে এই বাটন ফোনটি কিনতে পারবেন।

বাংলাদেশের যতগুলো জনপ্রিয় বাটন মোবাইল রয়েছে তার মধ্যে Symphony একটি। Symphony কম দামের বাটন মোবাইল এর অন্যান্য যেই সকল মডেল রয়েছে, সেইগুলো যদি আপনি ভালভাবে দেখেন তাহলে বিভিন্ন কালার থেকে আপনার পছন্দ অনুযায়ী যেকোন একটি নিতে পারেন।

কম দামে সেরা Symphony বাটন মোবাইল

কম দামে সেরা Symphony বাটন মোবাইল কিনতে হলে আপনাকে Symphony কম দামের বাটন মোবাইল জেনে এই বিষয়ে ভালোভাবে নিশ্চিত হতে হবে। কম দামের সেরা বাটন মোবাইল কিনতে বাজারে মডেল দেখতে পারেন যেমন,
  • কম দামের সেরা মোবাইলের মধ্যে Symphony12+ দেখতে পারেন।
  • এই ফোনের ডিসপ্লে রেজুলেশন পাওয়ার খুবই ভালো।
  • মডেলটি বিভিন্ন কালারের হতে পারে যেমন লাল, কালো, নীল ইত্যাদি।
  • এখানে উন্নত মানের এলইডি ফ্ল্যাশ লাইট রয়েছে যার সাথে ক্যামেরা বিদ্যমান।
  • ক্যামেরা টিকে জুমের মাধ্যমে আপনি খুব ভালোভাবেই দেখতে পারবেন।
  • ঘন্টার পর ঘন্টা সুবিধাজনক ভাবে কথা বলতে এর ব্যাটারি ব্যাক আপ খুবই ভালো।
  • ফোনটির নেটওয়ার্ক সার্ভিস নিতে আপনি গ্যারান্টি সহ বাজার থেকে নিতে পারবেন।
  • বাজার থেকে খুবই কম দামে সেরা এই Symphony মডেলের মোবাইলটি নয়শো আশি টাকায় কিনতে পারবেন।
  • এই মডেল ছাড়াও অন্যান্য যেই সকল মডেল রয়েছে, সেইগুলো ভালো করে যাচাই করে পছন্দ অনুযায়ী নিতে পারেন।

উপসংহার

আশা করছি এই আর্টিকেলের মাধ্যমে আপনি Symphony কম দামের বাটন মোবাইল কিনা এই বিষয়ে বিস্তারিত সকল কিছু বুঝতে পেরেছেন। যদি বিস্তারিত জানার পরে আপনার কাছে ভালো লেগে থাকে, তাহলে পোস্টের নিচের অংশে মন্তব্য করে পাশেই থাকুন। ২৫২৭৫

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এই ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url